আমাদের ফাইন্যান্সের বিষয়ে জানুন

মাহিন্দ্রা ফাইন্যান্স মাহিন্দ্রার উপযোগী যানবাহনের একটি সক্রিয় বিত্ত পোষনকারী হিসাবে 90 এর দশকে সূত্রপাত ঘটিয়েছিল। মাহিন্দ্রা ইউভি থেকে শুরু করে ট্র্যাক্টর থেকে অ-মাহিন্দ্রা পণ্য, আমাদের কোম্পানি প্রত্যন্ত গ্রাম্য এলাকায় আর্থিকভাবে সেই অর্থে অসুবিধাভোগী মানুষের জন্য একটি সুপরিকল্পিত অর্থনৈতিক পরিকল্পনা প্রদানকারী হিসাবে নিজেদের স্থান তৈরি করে নিয়েছে।.

আমাদের পণ্য সম্ভারে যাত্রীবাহী গাড়ির ফাইন্যান্স করা, উপযোগী বাহন, ট্র্যাক্টর, পণ্যবাহী গাড়ি, নির্মাণ উপকরণ, এবং প্রাক-মালিকানাধীন যানবাহনের ফাইন্যান্স এবং এসএমই ফাইন্যান্সের মধ্যে প্রোজেক্ট ফাইন্যান্স, উপকরণের ফাইন্যান্স, কাজের মূলধনের ফাইন্যান্স এবং বিলে ছাড়ের পরিষেবা থেকে এসএমই পর্যন্ত অন্তর্ভুক্ত রয়েছে। আমাদের কোম্পানি মিউচ্যুয়াল ফান্ডের বিতরণ, ফিক্সড ডিপজিট এবং ব্যক্তিগত লোণ গ্রাহকের বিশেষ চাহিদা অনুযায়ী তৈরি করা হয়েছে।

73 লক্ষ এরও বেশি কর্মীর সাথে মাহিন্দ্রা ফাইন্যান্স ভারতের প্রতিটি রাজ্যের প্রায় 85% জেলায় উপস্থিতি রয়েছে। 1380 এর বেশি অফিস 81,500 গ্রামে গ্রাহকদের পরিষেবা প্রদানে নিবেদিত রয়েছে-অর্থাৎ দেশের প্রতিটি দুটি গ্রামে একটি করে। 3,80,000 কোটি টাকার বেশি ব্যবস্থাপনার অধীনে সম্পত্তি (এইউএম) রয়েছে। .

গোড়া থেকেই মাহিন্দ্রা ফাইন্যান্স গ্রামীন এবং আধ-শহুরে ভারতের কয়েক লক্ষ মানুসের আর্থিক চাহিদা পূরণে একটি ইতিবাচক উপাদান হিসাবে কাজ করেছে। প্রতি নিয়ত পরিবর্তনশীল মানুষের চাহিদা এবং গ্রাহকের সাথে সুগভীর সম্পর্ক এর বিকাশ এবং সফলতার চাবিকাঠি হয়ে দাড়িয়েছে। আমাদের কোম্পানি এইভাবে “আর্ন এন্ড পে” (আয় করে প্রদান করুন) আয় অনুসারে একাধিক উদ্ভাবনী আর্থিক সমাধান বিশেষত তৈরি করেছে।

গ্রাহকের সাথে দৃঢ়ভাবে যুক্ত থাকার আমাদের প্রয়াস আমাদের নিয়োগ কৌশল থেকে শুরু হয়। আমরা শহর থেকে কর্মী নিয়ে গ্রামীন শাখাগুলোতে নিয়োগ করার পরিবর্তে স্থানীয় স্তরে বিবেচনা সাপেক্ষে কর্মী নিয়োগ করে থাকি।

আমাদের কর্মীগণ তাদের মূল ভিত্তি এবং তার মানুষের সাথে যুক্ত রেখে স্থানীয় ভাষায় কথা বলেন যাতে স্থানীয় প্রতিবন্ধকতাগুলো বুঝতে সক্ষম হয়। এই সংযোগ আমাদের বাজারের চাহিদা এবং ব্যবসার ঝোঁক বুঝতে সাহায্য করে যাতে আমরা সঠিক পণ্য এবং সমাধানের মিশ্রণ ঘটাতে পারি।

আমাদের অধীনস্থ সংস্থা মাহিন্দ্রা ইন্স্যুরেন্স ব্রোকার লিমিটেড (এমআইবিএল) এর মাধ্যমে, আমরা একাধিক প্রমুখ বীমা কোম্পানির সাথে অংশীদারীর মাধ্যমে জীবন বীমা এবং জীবন-ব্যতীত বীমা প্রদান করে থাকি। আমাদের অধীনস্থ অন্য আরেকটি সংস্থা মাহিন্দ্রা রুরাল হাউজিং ফাইন্যান্স গৃহ নির্মাণ, বর্ধন, ক্রয়, মেরামতের জন্য ভারতের গ্রামীন এবং আধ-শহুরে অঞ্চলগুলোতে লোণ প্রদান করে। মাহিন্দ্রার অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি, একাধিক মিউচ্যুয়াল ফান্ড স্কিম নিবেদন করে থাকে, যা মূলত গ্রামীন এবং আধা-শহুরে অঞ্চলগুলোতে গুরুত্ব আরোপ করে। আশ্চর্যজনকভাবে, মিউচ্যুয়াল ফান্ডগুলোর হিন্দি নামকরণ করা হয়েছে, যাতে গ্রামের মানুষ এই স্কিমগুলোর উদ্দেশ্য ভালোভাবে বুঝতে সক্ষম হয়।

মাহিন্দ্রা ফাইন্যান্স ভারতের কেবলমাত্র একটি নন-ব্যাঙ্কিং ফাইন্যান্সিয়াল কোম্পানি যা ডাউ জোনস সাসটেনেবিলিটির সূচকের উদীয়মান বাজার বিভাগে তালিকাভুক্ত হয়েছে। গ্রেট প্লেস টু ওয়ার্ক® ইন্সটিটুএ ইন্ডিয়ার হিসাবে মাহিন্দ্রা ফাইন্যান্স বিএফএসআই 2019 এর শ্রেষ্ঠ 20 এ পদাধিকার করেছে। আমাদের এয়ন বেস্ট এমপ্লয়ার 2019 সম্মান প্রদান করা হয়েছে এবং ফিউচারস্কেপ দ্বারা রেস্পন্সিবল বিসনেস রাঙ্কিং 2019 এর অধীনে সাসটেনেবিলিটি এবং সিএসআর এর জন্য ভারতের শ্রেষ্ঠ 100 কোম্পানির মধ্যে 49তম স্থান অধিকার করেছে। আরও জানতে এখানে টিপুন।

দৃষ্টিভঙ্গি

আধ-শহুরে এবং গ্রামীন ভারতে প্রমুখ আর্থিক সহায়তা প্রদানকারী হওয়া।

উদ্দেশ্য

গ্রামের মানুষের জীবনযাত্রার বিকাশ ঘটানো এবং সম্প্রদায়ের মধ্যে ইতিবাচক পরিবর্তন আনা।

প্রোডাক্টের পোর্টফোলিও (বিবরণ)

বাহনের অর্থায়ন

  • অটো এবং ব্যবহার্য বাহন
  • ট্র্যাক্টর
  • গাড়ি
  • ব্যবসায়িক বাহন এবং নির্মাণের উপকরণ
  • প্রাক মালিকানাধীন বাহন এবং অন্যান্য

এসএমই অর্থায়ন

  • প্রকল্পে অর্থায়ন
  • উপকরণের অর্থায়ন
  • কাজের মূলধনের অর্থায়ন
  • প্রাতিষ্ঠানিক ঋণ প্রদান

ব্যক্তিগত লোন

  • বিবাহ
  • বাচ্চার পড়াশুনা
  • চিকিৎসা পরিষেবা
  • কাজের মূলধন

ইন্সুরেন্স ব্রোকিং*

  • খুচরা গ্রাহকদের কর্পোরেটসমূহ
  • নতুন বাড়ি, বাড়ি সংস্কার এবং মেরামত

*মাহিন্দ্রা ইন্স্যুরেন্স ব্রোকার্স লিমিটেড (এমআইবিএল)

গৃহনির্মাণের অর্থায়ন*

  • নতুন গৃহ
  • গৃহ সংস্কার এবং মেরামত

মাহিন্দ্রা রুরাল হাউজিং ফাইন্যান্স লিমিটেড (এমআরএইচএফএল)

মিচ্যুয়াল ফান্ড স্কীমসমূহ*

  • লিক্যুইড স্কীম
  • ইক্যুয়িটি-লিঙ্ক্‌ড সেভিং স্কীম (ইএলএসএস)
  • ইক্যুয়িটি-ভিত্তিক ব্যাল্যান্স স্কীম
  • অল্প-সময়ের ডেবিট স্কীম

মাহিন্দ্রা অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি প্রাইভেট লিমিটেড (এমএএমসিপিএল)

বিনিয়োগ

  • ফিক্সড ডিপোজিট
  • মিউচ্যুয়াল ফান্ডের বিতরণ

মূল মূল্যবোধ

গ্রাহকের জীবনযাত্রার মান পরিবর্তন করার জন্য আমরা নতুনত্ব আনতে এবং লাভদায়ক প্রোডাক্ট বানাতে ক্রমাগত প্রয়াস করে চলেছি। আমাদের মূল মূল্যবোধ বর্তমানের বিকাশ করার সাথে সাথে ভবিষ্যৎকে আরও উজ্জ্বল করার উপর গুরুত্ব আরোপ করে। আমরা গ্রাহকদের চাহিদা এবং প্রত্যাশার মিশ্রণ ঘটিয়ে সর্বোত্তম পরিষেবা প্রদান করে থাকি।

গ্রাহক সবার আগে

আমাদের গ্রাহকদের জন্যই আমাদের অস্তিত্ব রয়েছে এবং সমৃদ্ধিলাভ করছি। আমরা সর্বদা গ্রাহকের পরিবর্তনশীল চাহিদা এবং প্রত্যাশা অনুসারে দ্রুত, মার্জিতরূপে এবং সক্রিয়ভাবে সাড়া দিয়ে থাকি।

গুণমানের ওপর গুরুত্ব প্রদান

গুণমান হল আমাদের কাজের, আমাদের প্রোডাক্টের এবং গ্রাহক, কর্মী এবং অংশীদারদের সাথে আমাদের আলাপ-আলোচনার মূল উপাদান। আমরা ‘প্রথম বারেই সঠিক’ মূলনীতিতে বিশ্বাসী।.

পেশাদারিত্ব

আমরা সর্বদা কাজের জন্য সবচেয়ে উপযুক্ত মানুষগুলোকে বেঁছে নিয়েছি এবং তাদের বেড়ে উঠার স্বাধীনতা এবং সুযোগ দিয়েছি। আমরা নতুনত্ব, সুসংগত কারণে ঝুঁকি নেওয়া এবং চাহিদা অনুযায়ী কাজ করাকে সমর্থন করি।

হিতকর
কর্পোরেট নাগরিকাধিকার

অতীতের মতোই, আমাদের দেশের চাহিদার সাথে সামঞ্জস্য রেখে ক্রমাগত দীর্ঘ মেয়াদী সফলতার কামনা করে যাব। আমরা ব্যবসার নৈতিক মাপদন্ডের সাথে কোন আপস না করেই চালিয়ে যাব।

প্রত্যেকের
মর্যাদা

আমরা প্রত্যেকের মর্যাদার মূল্য দিয়ে থাকি, অসম্মতি ব্যক্ত করার অধিকারকে গুরুত্ব দিই এবং অন্যদের সময় এবং প্রয়াসের সম্মান করি। আমাদের কাজের মাধ্যমে, আমরা সুবিচার, ভরসা এবং স্বচ্ছতার পৃষ্ঠপোষকতা করে থাকি।

শক্তি

আমরা ভারতের প্রমুখ নন-ব্যাঙ্কিং ফাইন্যান্স কোম্পানির মধ্যে একটি হওয়াটা শুধু দৈবঘটনাই নয়। এটি একটি স্বচ্ছ দৃষ্টি এবং সংকল্পবদ্ধ প্রয়াস যা আমাদেরকে একাধিক কর্মদক্ষতার বিকাশ করতে সাহায্য করেছে যা আমাদেরকে অন্যদের থেকে শুধু আলাদাই করে না বরং আমাদের আরও উদ্যম এবং আত্মবিশ্বাসের সাথে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে।

কর্মীদের ক্ষমতা

আমরা সেই সকল কর্মীদেরই নিয়োগ করি যারা শুধুমাত্র যোগ্যই নয় বরং তাদের পারিপার্শ্বিক পরিবেশ এবং স্থিতি সম্বন্ধে অবগতও। তাইজন্য, তারা তাদের স্থানীয় জ্ঞান দিয়ে গ্রাহকদের আরও ভালোভাবে সাহায্য করতে পারে। আমরা আমাদের ডিলারদের সাথে অনুকূল সম্পর্ক বজায় রাখি যা আমাদের কর্মীদের সর্বদা সক্রিয় এবং দক্ষ রাখতে সহায়তা করে।

গভীর জ্ঞান

দুই দশকের থেকেও বেশি সময় ধরে থেকে এই শিল্পমহলে থাকার ফলে, আমরা গ্রামীণ এবং আধা শহুরে ভারতের বাজার বোঝার ক্ষেত্রে ব্যাপক জ্ঞান আহরণ করেছি। এই জ্ঞান আমাদেরকে গ্রাহকদের বিশিষ্ট চাহিদা অনুসারে সামগ্রী এবং পরিষেবা পরিকল্পনা করতে সহায়তা করে। এই জন্যই আমরা সেই স্বল্পসংখ্যক দলের মধ্যে পড়ি যারা গ্রাহকদের বর্তমান স্থিতির পরিবর্তে ভবিষ্যতের অর্থ পরিশোধের সক্ষমতার ওপর ভিত্তি করে লোন প্রদান করে।

ব্যবসায়িক নকশা

দক্ষতা গড়ে তোলার আমাদের এই ক্রমাগত প্রয়াস বুনিয়াদি স্তর থেকে শুরু করা হয়। এই উপলব্ধির সাথে মিল রেখে, আমরা 20000 এরও বেশি সংখ্যক মানুষকে কর্মে নিয়োগ করি এবং তাদের বেড়ে উঠতে সাহায্য করি।

বহুল সংখ্যক গ্রাহক

আমাদের সর্বশ্রেষ্ঠ শক্তি হল 4 মিলিয়নেরও বেশি আমাদের বড় এবং ক্রমাগত বাড়তে থাকা সন্তুষ্ট গ্রাহকেরা। তারা আমদের অসীম নিষ্ঠার প্রমাণ যা গ্রামীণ এবং আধা শহুরে ভারতের মানুষের জীবনের বিকাশ করে চলেছে।

শক্তিশালী উৎস

মাহিন্দ্রা গ্রুপের উৎসজাত এবং সমগ্র দেশব্যাপী ডিলারদের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক আমাদেরকে অন্যদের তুলনায় এগিয়ে রাখে।

গ্রাহকের চাহিদা

আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পত্তিগুলোর মধ্যে একটি হল দ্রুত লোন বিতরণের প্রক্রিয়া। নূন্যতম কাগজপত্রাদির সাথে সর্বাধিক নমনীয়তায় আমাদের লোন সাধারণত 2 দিনের মধ্যে বিতরণ করে দেওয়া হয়। লোন পরিশোধের ক্ষেত্রে আমাদের ব্যক্তিভিত্তিক পরিশোধের সময়সূচী রয়েছে যা সর্বাধিক নমনীয়তা সুনিশ্চিত করে।

প্রশস্ত নেটওয়ার্ক

আমাদের বিস্তৃত নেটওয়ার্ক সমগ্র দেশব্যাপী 1380+ টি শাখায় ছড়িয়ে রয়েছে যা আপনাকে সুনিশ্চিত করে যে আপনার খুব কাছাকাছিই একটি মাহিন্দ্রা ফাইন্যান্স শাখা রয়েছে।

 

Rise Philosophy

Rise Philosophy

আমাদের সাথে যোগাযোগ করুন

মাহিন্দ্রা এবং মাহিন্দ্রা ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড
4র্থ তল, মাহিন্দ্রা টাওয়ার্স,,
ডাঃ জি. এম. ভোসলে মার্গ,,
পি.কে. কুর্নে চউক, ওয়ার্লি,
মুম্বাই 400 018.

এখানে ক্লিক করুন আপনার আশেপাশে মাহিন্দ্রা মাহিন্দ্র ফিনান্স

Calculate Your EMI

  • Diverse loan offerings
  • Less documenation
  • Quick processing
Loan Amount
Tenure In Months
Rate of Interest %
Principal: 75 %
Interest Payable: 25 %

For illustration purpose only

Total Amount Payable

50000

Top
fraud DetectionFraud Advisory MF - Whatsapp ServiceWhatsApp
*